নিউজবিনোদনভাইরাল & ভিডিও

প্রচুর দর্শকের সামনে “তোকে হেব্বি লাগছে” গান গেয়ে মঞ্চ কাঁ’পালেন অভিনেতা অঙ্কুশ! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- ধারাবাহিক হোক বা বড় পর্দার ছবি সেই অভিনয় জগতের সাথে যুক্ত থাকা অভিনেতা-অভিনেত্রীরা মাঝেমধ্যে আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থাকেন । তাদের অভিনয় দক্ষতা আমাদেরকে মন্ত্রমুগ্ধ করে তোলে । তার পাশাপাশি উৎফুল্লিত করে তোলে ।তাই খুব অল্প সময়ে তারা আমাদের মনে একটা বড় জায়গা করে নিতে পারে । ঠিক তেমনি বাংলার অভিনয় জগত একজন জনপ্রিয় অভিনেতা হলেন অঙ্কুশ হাজরা ।কিন্তু অভিনয় দক্ষতা ছাড়া তার এই গুণ সম্পর্কে এর আগে কেউ জানত না ।

অঙ্কুশ হাজরা ভারতীয় বাংলা চলচ্চিত্র অভিনেতা। বর্তমানে তিনি টলিউডের অন্যতম জনপ্রিয় নায়ক। ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত তার প্রথম ছবি কেল্লাফতে। এখানে তিনি নায়িকা রুপশ্রীর বিপরীতে অভিনয় করেন। যদিও এই ছবিটি গড়পড়তা হিট হয়েছিল, কিন্তু এখানে তার অভিনয় সবার দৃষ্টি আকর্ষণ করে। এর পর-পরই মুক্তি পায় এসকে মুভিজের ব্যানারে তার দ্বিতীয় ছবি ইডিয়ট। এতে তিনি বিখ্যাত অভিনেত্রী শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করেন। তার চতুর্থ ছবি খিলাড়ি ২০১৩ সালের দুর্গা পূজায় মুক্তি পেয়ছিল।

এতে তিনি নুসরাত জাহানের বিপরীতে অভিনয় করেন।অঙ্কুশ পশ্চিমবঙ্গের বর্ধমান জেলার বাদামতলায় ১৪ই ফেব্রুয়ারি, ১৯৮৯ সালে জন্মগ্রহণ করেন। তিনি হলি রক স্কুল এবং ইস্ট-ওয়েস্ট মডেল স্কুলে পড়াশোনা করেন। এ দুটি স্কুলই বর্ধমান জেলার শহরতলিতে অবস্থিত। তিনি দুর্গাপুরে তড়িৎ প্রকৌশল বিভাগে পড়ার সুযোগ পেলেও তার আসল ইচ্ছে ছিল অভিনেতা হওয়া। তাই তিনি কলকাতাতে চলে আসেন এবং সেখানেই বসবাস শুরু করে। বর্তমানে অভিনয় ছাড়াও তিনি কলকাতায় অবস্থিত দ্য হেরিটেজ একাডেমিতে বিবিএ পড়েছেন।

তিনি বিখ্যাত কোরিওগ্রাফার বাবা যাদবের নিকট নাচ শিখেছেন। অঙ্কুশ রোমান্টিক-কমেডি ছবি কেল্লাফতেতে অভিনয়ের মাধ্যমে সবার চোখে পড়েন। অঙ্কুশের নাচ দেখে সবাই বুঝতে পারে, অঙ্কুশ একজন ভাল নর্তক। ২০১২ সালে তিনি বিখ্যাত প্রযোজনা সংস্থা এসকে মুভিজের ব্যানারে, রাজিব বিশ্বাসের পরিচালনায় এবং শ্রাবন্তীর বিপরীতে মুক্তি পায় ইডিয়ট। ছবিটি ব্লকবাস্টার না হলেও এর তোকে হেব্বি লাগছে এবং পাগলি তোকে রাখব বড়ো আদরে গানদ্বয় জনপ্রিয় হয়।

কিন্তু সম্প্রতি অঙ্কুশ হাজরা আরও একটি গুণ সম্পর্কে অবগত থাকলো এই নেট পাড়ার মানুষেরা । সম্প্রতি ইউটিউবে ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে অঙ্কুশ হাজরা তার নিজস্ব ছবির একটি গান তোকে হেব্বি লাগছে কে রীতিমত মঞ্চ মাতালেন । তার পাশাপাশি জয় করলেন দর্শকদের মন । ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছে অনেকে প্রচুর মানুষ ।তার এই নতুন গুণ বা প্রতিভা সম্পর্কে জানতে পেরে তাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছে ।

Related Articles

Back to top button