নিউজপলিটিক্সরাজ্য

গলায় উত্তরীয় পরিয়ে দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগ দিলেন মুকুল রায়।

নিজস্ব প্রতিবেদন: আনুষ্ঠানিক ভাবে তৃণমূলে যোগদান করলেন মুকুল রায়। গত বছরেই তিনি তৃণমূলে ফিরে যেতে চেয়েছিলেন। কিন্তু তখনকার মতো বিজেপি শীর্ষ নেতারা তাঁর সাথে আলাপ আলোচনার মাধ্যমে বিষয়টি মিটিয়ে ফেলেছিলেন। আজ পদ্মফুল শিবিরের সাথে বিগত চার বছরের সম্পর্কের ইতি টেনে তৃণমূলে ফিরেছেন মুকুল রায়।

সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা যেমন কটাক্ষ করছেন তেমন তৃণমূল সমর্থকরা অভ্যর্থনা জানাচ্ছেন মুকুল রায় কে। বিজেপি কর্মী সমর্থকরা মুকুল রায়ের বিরুদ্ধে যথেষ্ট বিক্ষোভ প্রদর্শন করছেন। অভিষেক বন্দ্যোপাধ্যায় মুকুল রায়ের গলায় তৃণমূলের উত্তরীয় পরিয়ে দিয়ে আনুষ্ঠানিকভাবে তাঁকে তৃণমূলে যোগদান করালেন। জল্পনা হচ্ছে লোকসভায় দুটি সংসদীয় আসনের মধ্যে একটিতে মুকুল রায়কে পাঠাতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন-“রাজীব আমার ছোটো ভাইয়ের মতো। দেরী হয়েছে কিন্তু তবুও ওর বোধোদয় হয়েছে।

সাংবাদিক বৈঠক করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ওই বৈঠকে মুকুল রায় সহ আরো বিভিন্ন নেতা নেত্রীরা হাজির হয়েছেন। এই বৈঠকে মুকুল রায় বলেছেন, “আমার এখানে উপস্থিত হয়ে খুব ভালো লাগছে। আবার সেই পুরানো ছেলেগুলোর সাথে আমার দেখা হচ্ছে।

আরও পড়ুন-মুকুলের গৃহত্যাগে পাল্লা ভারী হল কার ? মুকুল না শুভেন্দুর? উঠলো জল্পনা

আমার অত্যন্ত ভালো লাগছে যে ভারতীয় জনতা পার্টি থেকে বেরিয়ে এসে এই নতুন আঙিনায় আমার যাদের সাথে দেখা হচ্ছে তাঁরা সকলেই পরিচিত। আমি আশা করছি বাংলা আবার নিজের জায়গায় ফিরছে। যার নেতৃত্বে বাংলা আবার স্বমহিমায় ফিরছে তিনি আমাদের সকলের নেত্রী , আমাদের ভারতবর্ষের নেত্রী , আমাদের মুখ্যমন্ত্রী মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায়।”

Related Articles

Back to top button