“অভিষেক বন্দ্যোপাধ্যায় রাজনীতিতে নাবালক।”- বললেন শুভেন্দু অধিকারী।

“অভিষেক বন্দ্যোপাধ্যায় রাজনীতিতে নাবালক।”- বললেন শুভেন্দু অধিকারী।

নিজস্ব প্রতিবেদন: আলাপন ইস্যুতে যথেষ্ট উত্তপ্ত বাংলার রাজনৈতিক পরিস্থিতি। তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় গতকাল মন্তব্য করেছেন যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং অমিত শাহের বিরুদ্ধে বিপর্যয় মোকাবিলা আইন লাগু করা উচিৎ। এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন বিজেপির বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে কড়া ভাষায় আক্রমণ করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় কে।

গতকাল বুধবার ইয়াসের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত সুন্দরবনের সন্দেশখালি এবং পাথরপ্রতিমায় পরিদর্শনে গিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছেন, ‘বিপর্যয় মোকাবিলা আইন লাগু করা উচিত ভারতের প্রধানমন্ত্রী স্বরাষ্ট্রমন্ত্রীর নির্বাচন কমিশনের আধিকারিকদের বিরুদ্ধে। ভারতে যখন দিনে সাড়ে চার হাজার মানুষ সংক্রমিত হচ্ছিল তখন কেন্দ্রীয় মন্ত্রীরা ৫০ হাজার লোক নিয়ে এসে জনসভা করেছেন রোড শো করেছেন। তাদের বিরুদ্ধে অবিলম্বে বিপর্যয় মোকাবিলা আইন লাগু করা দরকার।’অভিষেকের এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে শুভেন্দু অধিকারী বলেছেন, ‘অভিষেক বন্দ্যোপাধ্যায় রাজনীতির এখনো সম্পূর্ণ বিষয়টা শিখে উঠতে পারেনি।

আরও পড়ুন-উত্তরপ্রদেশে দুর্ঘটনায় মৃত মালদহের ২ শ্রমিকের পরিবারের পাশে দাঁড়ালেন ফিরহাদ হাকিম।

আমার বাড়ির কাছে গিয়ে ভোট প্রচারের সময় আমার বাবা শিশির অধিকারী কে কটুক্তি করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তার গতকালের মন্তব্যের কোনরকম উত্তর দিতে আমার ইচ্ছা নেই। অভিষেক রাজনীতিতে আমার থেকে অনেকটাই জুনিয়ার আর বয়সেও ও আমার থেকে অনেকটাই ছোট। আমরা পরিশ্রম করে এরাজ্যে পরিবর্তনের সরকার স্থাপন করেছি। আর মুখ্যমন্ত্রী হঠাৎ ওনাকে দিল্লি থেকে ডেকে এনে বাংলায় প্রতিষ্ঠা করেছেন। রাজনীতিতে অভিষেক অনেকটাই নাবালক‌।’