নিউজটেক নিউজপলিটিক্সরাজ্য

ভিন রাজ্যে বজ্রাঘাতে মৃত বাঙালি পরিবারের পাশে দাঁড়ালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব প্রতিবেদন: মানবিক মুখ প্রদর্শন করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পশ্চিমবঙ্গের বেশ কয়েকটি জায়গায় বজ্রপাতের ফলে বেশকিছু মানুষের মৃত্যু ঘটেছে। সেই মানুষগুলোর বাড়িতে গিয়ে তাদের পরিবারের সাথে দেখা করে তাদেরকে সমবেদনা জানিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বাড়ির সদস্যদের সাথে কথা বলেছেন তিনি এবং সকলকে অভয় দিয়েছেন যে তাদের এই সংকটজনক পরিস্থিতিতে তিনি তাদের সাথে রয়েছেন।

এর আগেও দেখা গিয়েছে বজ্রপাতে নিহত মানুষদের পরিবারের সদস্যদের কাছে টেনে নিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাদেরকে করেছেন অর্থসাহায্য। এবার ভিন রাজ্যে বজ্রপাতে মৃত বাঙালি পরিবারের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।জানা গিয়েছে বিহারে কাজ করতে গিয়ে বজ্রপাতে মৃত এবং জখম শ্রমিকের পরিবারের কাছে গতকাল মোট আট লক্ষ টাকা পাঠিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন-“চরিত্রহীন কলঙ্কিত নায়ক-নায়িকা”- শোভন-বৈশাখীকে তীব্র আক্রমণ রত্না চট্টোপাধ্যায়ের

রাজ্যের শিশু এবং নারী কল্যাণ মন্ত্রী শশী পাঁজা এবং তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তী ওই পরিবারগুলির হাতে এই টাকা তুলে দিয়েছেন। পুরুলিয়ার চারজন শ্রমিক পাটনায় বজ্রপাতে মারা যান। গতকাল সোমবার ওই শ্রমিকদের পরিবারগুলিকে আর্থিক সাহায্য পাঠিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে গতকাল বজ্রপাতে মৃত কানাইয়া সিং এবং যমুনা সিং এর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে তিন লক্ষ টাকা।

আরও পড়ুন-পূর্ব মেদিনীপুর থেকে জেলা সফর শুরু করতে চলেছেন যুব তৃণমূল সভানেত্রী সায়নী ঘোষ।

মৃত কৌশল দেবীর পরিবারকে দেওয়া হয়েছে দু লক্ষ টাকা এবং মৃত সরস্বতী সিংয়ের পরিবারকে দেওয়া হয়েছে আড়াই লক্ষ টাকা। আহতদের দেওয়া হয়েছে ৫০ হাজার টাকা।রাজ্যের শিশু এবং নারী কল্যাণ মন্ত্রী শশী পাঁজা বলেছেন, “বিহার সরকার এই দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তদের জন্য কোনরকম পদক্ষেপ অবলম্বন করে নি। তাই সেখানে মৃত বাঙালি পরিবারগুলির জন্য পশ্চিমবঙ্গ রাজ্য সরকার প্রতিনিধিদল প্রেরণ করেছে।”

Related Articles

Back to top button