নিউজ

করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বিশিষ্ট টিভি সাংবাদিকের।

নিজস্ব প্রতিবেদন: একের পর এক মূল্যবান প্রাণ কেড়ে নিচ্ছে করোনা। এই ভাইরাসের প্রভাবে এখনো পর্যন্ত বহু মানুষের মৃত্যু ঘটেছে। ভারতে সেই সাথে অক্সিজেনের অপ্রতুলতা দেখা দিয়েছে। এখনো পর্যন্ত ব্যাপক সংখ্যায় মানুষকে ভ্যাকসিন দেওয়া সম্ভবপর হয়নি। তবুও কেন্দ্রীয় সরকার চেষ্টা করে চলেছে রাজ্যের মধ্যে ভ্যাকসিনের নির্দিষ্ট পরিমান বন্টন করার জন্য। বিভিন্ন দেশ থেকে ইতিমধ্যেই অনেক সাহায্য এসেছে ভারতের মাটিতে। ‌

এই মরণ ভাইরাসের শিকার হয়ে অকালে মৃত্যুর মুখে পতিত হয়েছে সাধারণ মানুষ থেকে শুরু করে নেতা মন্ত্রী এবং অনেক সেলিব্রিটিরাও। ‌ এবার আরেকটি দুঃখজনক খবর সামনে এসেছে। টিভি কাঁপানো সাংবাদিক রোহিত সারদানা কোভিড আক্রান্ত হয়ে মৃত্যুমুখে পতিত হয়েছেন।জানা গিয়েছে খ্যাতনামা সাংবাদিক চিত্রা ত্রিপাঠী টুইট করে লিখেছেন, “অত্যন্ত হাসিখুশি পরিবার এবং দুটি ছোট মেয়ে নিয়ে আপনার সংসার।

আরও পড়ুন-“সংবাদমাধ্যমে নিষিদ্ধ হোক আদালতের মৌখিক পর্যবেক্ষণের প্রকাশ”- মাদ্রাজ হাইকোর্টে আবেদন নির্বাচন কমিশনের।

ওদের জন্য আপনি লড়াইয়ে হেরে গেলেন এটা খুবই দুঃখজনক। কিছু বলার ভাষা নেই”এছাড়াও আরেক খ্যাতনামা সাংবাদিক সুধীর চৌধুরী টুইট করে লিখেছেন, “এই মাত্র এক সহকর্মীর কাছ থেকে শুনলাম আমাদের সহযোগী এবং খুবই ঘনিষ্ঠ বন্ধু রোহিত সারদানা আর আমাদের মধ্যে নেই। ঈশ্বর এটা একদমই সুবিচার করলেন না।

“প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইট করে লিখেছেন, “রোহিত সারদানা ছিলেন খুবই উদ্যমী এবং ভারতের অগ্রগতি নিয়ে অত্যন্ত উৎসাহী একজন মানুষ। তাঁর অকাল প্রয়াণে মিডিয়া জগতে এক বিরাট শূন্যতার সৃষ্টি হয়েছে। তাঁর সমস্ত পরিজন এবং অনুরাগীদের জানাই সমবেদনা। ওম শান্তি।”জানা গিয়েছে নয়ডার এক বেসরকারি হাসপাতালে আজ শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন রোহিত সারদানা।

Related Articles

Back to top button