নিউজরাজ্য

করোনা মোকাবিলায় রাজ্যে জারি হচ্ছে আংশিক লকডাউন।

নিজস্ব প্রতিবেদন: সারা দেশ জুড়ে মৃত্যুর তাণ্ডব চালাচ্ছে করোনাভাইরাস। এখনো পর্যন্ত সারাদেশে এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১ কোটি ৮৭ লক্ষ ৫৪ হাজার ৯৮৪ জন। মৃত্যুর কোলে ঢলে পড়েছেন ২ লক্ষ ৮ হাজার ৩১৩ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ কোটি ৫৩ লক্ষ ৭৩ হাজার ৭৬৫ জন। গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৩ লক্ষ ৭৯ হাজার ২৫৭ জন। মৃত্যু হয়েছে ৩৬৪৫ জনের।

বর্তমানে সক্রিয় করোনা আক্রান্ত রোগী রয়েছে ৩০ লক্ষ ৮৪ হাজার ৮১৪ জন। পশ্চিমবঙ্গের অবস্থাও যথেষ্ট শোচনীয় হয়ে রয়েছে। পশ্চিমবঙ্গের মাটিতে করোনায় আক্রান্ত হয়েছেন ৭ লক্ষ ৭৬ হাজার ৩৪৫ জন। মৃত্যু হয়েছে ১১ হাজার ৮২ জনের। সুস্থ হয়ে উঠেছেন ৬ লক্ষ ৬৪ হাজার ৬৪৮ জন।এদিকে রাজ্যের এই ভয়াবহ পরিস্থিতিতে জারি হতে চলেছে আংশিক লকডাউন।

আরও পড়ুন-“সংবাদমাধ্যমে নিষিদ্ধ হোক আদালতের মৌখিক পর্যবেক্ষণের প্রকাশ”- মাদ্রাজ হাইকোর্টে আবেদন নির্বাচন কমিশনের।

বর্তমানে বৃদ্ধিপ্রাপ্ত সংক্রমনের নিরিখে আজ থেকেই আংশিক লকডাউন জারি হচ্ছে রাজ্য জুড়ে।জানা গিয়েছে, আজ থেকেই বন্ধ হয়ে যাচ্ছে শপিং মল, সিনেমা হল, রেস্তোরাঁ, স্পা, সুইমিং পুল, জিম, বিউটি পার্লার।জানা গিয়েছে ভোট গণনার দিন সব ধরনের জমায়েত নিষিদ্ধ করা হয়েছে। এছাড়াও জানা গিয়েছে যে এই লকডাউন আবহে খোলা থাকবে ওষুধের দোকান এবং মুদিখানা।বাজার খোলা থাকবে সকাল ৭ টা থেকে সকাল ১০ টা এবং বিকাল ৩ টে থেকে বিকাল ৫ টা পর্যন্ত।

Related Articles

Back to top button