সুশান্তের মৃ’ত্যু নিয়ে তৈরী হচ্ছে সিনেমা, ছবির নাম ‘সু’ইসা’ইড ওর মা’র্ডার’, সুশান্তের চরিত্রে কে অভিনয় করছে জানেন?

সারা দেশ উথাল পাথাল সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যুতে। বলিউডের অন্ধকার দিকটা উন্মোচিত হয়েছে সকলের সামনে। করণ জোহর, সঞ্জয় লীলা বনসালি, একতা কাপুর, সলমন খান প্রমুখের নামে মা-ম-লা দায়ের হয়েছে। অনেকেই বলিউডের স্বজনপোষন নীতি নিয়ে অধিক মাত্রায় সরব হয়েছেন। কঙ্গনা রানাওয়াত থেকে শুরু করে মনোজ বাজপেয়ী, শেখর কাপুর, অনুভব কাশ্যপ এবং তাবড় তাবড় সেলিব্রিটি রা মুখ খুলেছেন বলিউডের চলতে থাকা এই নেপোটিজমের বি-রু-দ্ধে।

এর‌ই মধ্যে মামলা দায়ের হয়েছে করণ জোহর, আলিয়া ভাট, সলমন খান, একতা কাপুরের বিরুদ্ধে। সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীকে জে-রা করছে পুলিশ। সুশান্তের মৃ-ত্যুর কারণ ছিলো মানসিক অবসাদ- এই বিষয়টাকে প্রাথমিক ভাবে মনে করছে মুম্বাই পুলিশ। সুশান্তের মৃ-ত্যুর জন্য সিবিআই ত-দ-ন্তের দাবিতে সোচ্চার হয়েছেন তাঁর অসংখ্য অনুরাগী এবং বহু সেলিব্রিটি রাও।

আরও পড়ুন – কবে থেকে খুলতে পারে স্কুল?স্পষ্ট আভাস দিয়ে জানিয়ে দিলো কেন্দ্র

সুশান্তের মৃ-ত্যুর পর পরেই শোনা গিয়েছিলো যে এই অভিনেতার বায়োপিক তৈরি হবে। এবার সেই জল্পনাকে সত্যি করে দিলো একটি খবর । জানা গিয়েছে, শমীক মৌলিকের পরিচালনায় তৈরি হতে চলেছে সুশান্তের বায়োপিক। আগামী সেপ্টেম্বর থেকেই এই সিনেমার শুটিং শুরু হতে চলেছে বলে জানা গিয়েছে। এই সিনেমায় উঠে আসবে সুশান্তের লড়াইয়ের আবহে বলিউডের নেপোটিজম, প্রভাবশালী তত্ত্ব কতটা মাথাচাড়া দিয়েছিলো।

আরও পড়ুন – রেলের বড় ঘোষণা, ছাত্রছাত্রীদের জন্য বড় সুবর্ণ সুযোগ করে দিলো ভারতীয় রেল

সিনেমার নাম হতে চলেছে – “সুইসাইড ওর মার্ডার, এ স্টার ওয়াজ লস্ট।” বিজয় শেখর গুপ্ত এই সিনেমাটি প্রযোজনা করবেন। এই সিনেমায় সুশান্তের ভূমিকায় অভিনয় করতে চলেছেন, হুবহু সুশান্তের মতোই দেখতে এক টিকটক স্টার সচিন তিওয়ারি। এই সচিনের অনেক ভিডিও ভাইরাল হয়েছিলো সুশান্তের মৃ-ত্যুর পর। সোশ্যাল মিডিয়ায় সচিনের ১ লক্ষ ৮৬ হাজার জন ফলোয়ার রয়েছে।

এখানে আপনার মতামত জানান