কম বয়সী নায়কের প্রেমে পড়লেন ৭১ বছরের হেমা মালিনী, তারপর?

হেমা মালিনী ! যাকে সবাই চেনে বলিউডের ড্রিমগার্ল নামে। ‘শোলে’ সিনেমায় তিনি ‘বাসন্তী’র রোলে সারা দেশে সারা ফেলে দিয়েছিলেন। সেই সিনেমায় হেমা মালিনীর নাচ দেখে সেই সময়ে আপামর তরুণদের হৃদয়ে ঢেউ উঠেছিলো। বলিউডের অনেক বিখ্যাত সুপারহিট ছবিতে অভিনয় করেছেন এই ড্রিমগার্ল। তিনি একজন বিজেপি সাংসদ‌ও থেকেছেন। ৭১ বছর বয়সেও সমান গ্ল্যামারের অধিকারিণী তিনি।

তবে বড়োপর্দা থেকে বিরতি নিয়েছিলেন তিনি। কিন্তু এবার আরেকটি সিনেমায় উপস্থিতি ঘটতে চলেছে তাঁর। জানা গিয়েছে রাজকুমার রাও এবং রকুলপ্রীতের সাথে তিনি একটি সিনেমায় অভিনয় করবেন। সেখানে তিনি রকুলপ্রীতের মায়ের ভূমিকায় অভিনয় করবেন। এই সিনেমাটি পরিচালনা করেছেন মহেশ সিপ্পি এবং প্রযোজনা করেছে ভায়াকম। আগামী বছরের ৩ রা জানুয়ারি এই সিনেমা মুক্তি পাবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন – অর্থাভাবে রাস্তার ধারে দুর্দান্ত ভঙ্গিমায় লাঠি খেলা দেখিয়ে ভাইরাল 75 বয়সী বৃদ্ধা, ভাইরাল ভিডিও

সিনেমার গল্পটির একটু আভাস দেওয়া হয়েছে এই যে, নায়ক রাজকুমারের লেখা একটি চিঠি ভুলবশত নায়িকা রকুলপ্রীতের হাতে না গিয়ে সেটা পড়বে তাঁর মা হেমা মালিনীর হাতে। হেমা ভেবে বসবেন যে এই চিঠি হয়তো তাঁকে উদ্দেশ্য করেই লিখেছে এই তরুণ।

আরও পড়ুন –কালো পলিথিনে করে প্রমান ধা’মাচা’পা দেওয়ার চেষ্টা, প্রকাশ্যে এলো চা’ঞ্চ’ল্যকর ভিডিও

এর পরে হেমা মালিনী ভেবে বসবেন যে ওই তরুণ হয়তো তাঁকে ভালোবেসে ফেলেছেন যার ফলে অত্যন্ত প্রতিকূল পরিস্থিতিতে পড়বে নায়ক রাজকুমার রাও। এই বিষয় নিয়েই সিনেমার গল্প। জানা গিয়েছে এই সিনেমার নাম হতে চলেছে ‘সিমলা মির্চি’। বহুদিন পরে হেমা মালিনীকে বড়ো পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন তাঁর ভক্তরা।

এখানে আপনার মতামত জানান