নিউজভাইরাল & ভিডিও

সুন্দরবনে নদীতে নৌকায় করে মাছ ধরছিলেন 4 যুবক। হঠাৎই জল থেকে লাফিয়ে এলো বিশাল বাঘ! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-রয়েল বেঙ্গল টাইগার যার জন্য পশ্চিমবঙ্গের নাম গোটা ভারতবর্ষে ছাড়িয়ে পৃথিবীর প্রতিটি আনাচে-কানাচে পরিচিতি পেয়েছে । রয়েল বেঙ্গল টাইগার সুন্দরবনের সবথেকে বেশি দেখা যায় পশ্চিমবঙ্গের মধ্যে ।কিন্তু ভাবুনতো সুন্দরবনের যারা বসবাস করে তাদের ঠিক কতটা আতংকের মধ্যে থাকতে হয় ।কারণ যেকোন মুহূর্তে জঙ্গল পেরিয়ে এসে জনবসতিপূর্ণ এলাকায় আক্রমণ করতে পারে। যদিও এই ঘটনা নতুন নয় পূর্বে এমন বহু ঘটনা ঘটেছে।

জঙ্গলের রাজা সাধারণত সিংহকে বলা হয়ে থাকে ।কিন্তু এ রয়েল বেঙ্গল টাইগারের কথা শুনলেই কেমন জানি গা হিম হয়ে যায় ।ভাবুনতো যদি একবার এক লাফে আপনার ঘাড়ে এসে কামড় বসায় কেমন লাগবে? কিন্তু সম্প্রতি যে ভিডিওটি দেখা গেছে সেটি দেখার পর আপনার এমনটা মনে হতেই পারে যে মৃত্যু কান ঘেঁষে বেরিয়ে গেছে সেই সমস্ত ব্যক্তিদের যারা সেই মুহূর্তে উপস্থিত ছিল সেখানে। কি ঘটেছিল সেই ঘটনাটি জানুন বিস্তারিত।

যে ঘটনাটি ঘটেছে বা ইউটিউবে দেখানো হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি বাঘ জলে সাঁতার কেটে এক জায়গা থেকে অন্য জায়গায় যাচ্ছে ।মূলত সে জঙ্গলের দিকে রওনা দিয়েছে । পাশাপাশি সুন্দরবনের বেশ কিছু মানুষেরা নৌকাতে করে সেই নদীতে ঘোরাফেরা করছিল। তখন তারা সেই ব্যক্তিকে দেখতে পায় এবং তাকে ভয় দেখানোর চেষ্টা করে। সেই বাঘটি কোনক্রমে জল থেকে জঙ্গলের দিকে রওনা দেওয়ার জন্য এগিয়ে চলে ।

কিন্তু তখনই বিপরীত দিক থেকে কোন এক বন দপ্তরে কর্মী সেই বাঘটিকে গুলি করে ।যার ফলে সে অত্যন্ত ভয় পেয়ে যায় ও পুনরায় কিনারায় থাকা নৌকো মধ্যে লাফ দেওয়ার চেষ্টা করে। যদিও সে বিফলে যায়। কিন্তু যদি একবার নৌকার নাগাল পেয়ে যেত তাহলে নৌকার মধ্যে থাকা যাত্রী অবস্থা কিন্তু আপনারা নিজেই আবার ভেবে দেখুন। গা ছমছমে ভিডিও টিক্তক ভাইরাল হয়েছে ইউটিউবে।

https://youtu.be/SUqU0_LkrXM

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button