“পূজার আগে সাড়ে ২৪ হাজার এবং পূজার পরে সাড়ে ৭ হাজার শিক্ষক নিয়োগ করা হবে।”- ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

“পূজার আগে সাড়ে ২৪ হাজার এবং পূজার পরে সাড়ে ৭ হাজার শিক্ষক নিয়োগ করা হবে।”- ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব প্রতিবেদন: একুশের ভোটে বিপুল পরিমাণ জনসমর্থন নিয়ে তৃতীয়বারের জন্য বাংলায় মুখ্যমন্ত্রী পদে আসীন হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপির জয়রথ একা হাতেই রুখে দিয়েছেন তিনি। মুখ্যমন্ত্রী পদে আসীন হয়েই তিনি তাঁর নির্বাচনী সভায় প্রতিশ্রুতি গুলিকে এক এক করে বাস্তবায়িত করতে শুরু করে দিয়েছেন। তিনি কয়েকদিন আগেই তাঁর দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী চালু করেছেন দুয়ারে রেশন প্রকল্প।

তিনি আজ বেশ কিছু উল্লেখযোগ্য বার্তা দিয়েছেন পশ্চিমবঙ্গের মানুষের উদ্দেশ্যে।আজ মুখ্যমন্ত্রীর ঘোষণা করেছেন খুব শীঘ্রই রাজ্যে হতে চলেছে শিক্ষক নিয়োগ। তিনি বলেছেন,”করোনার সংক্রমণ রাজ্যে অনেকটাই কমেছে তবে বর্তমানে উত্তর ২৪ পরগনায় সংক্রমণের হার কিছুটা বেশি রয়েছে। তবে রাজ্যের অন্যত্র সংক্রমণ অনেকটাই হ্রাস পেয়েছে।

আরও পড়ুন-চীন থেকে সরে এবার উত্তরপ্রদেশের মাটিতে তৈরি হবে স্যামসাং এর কারখানা

এখনো পর্যন্ত আমরা ২ কোটির উপরে মানুষকে ভ্যাকসিন দিয়ে দিয়েছি। আজ থেকে আরো ১৭ লক্ষ মানুষকে আমরা বিনামূল্যে ভ্যাকসিন দেবো। তৃতীয় ঢেউ আসার আগে বাচ্চাদের যত্ন নিন। আগামী ২৬ শে জুন বান আসতে চলেছে।

আরও পড়ুন-ভারত খুব শীঘ্রই এক বিশ্ব এক স্বাস্থ্যের পথ দেখাবে সকলকে।”- যোগদিবসে বললেন প্রধানমন্ত্রী

উত্তরপ্রদেশ থেকে বাংলায় গঙ্গায় ভেসে আসা মৃতদেহ গুলির আমরা সৎকার করেছি। আগামী দূর্গা পূজার আগে মোট সাড়ে দশ হাজার প্রাইমারি শিক্ষক এবং ১৪ হাজার আপার প্রাইমারি শিক্ষক নিয়োগ করা হবে। ওযুর শেষে আগামী বছর মার্চের মধ্যে আরো সাড়ে ৭ হাজার শিক্ষক নিয়োগ করা হবে। মোট ৩২ হাজার শিক্ষক কে নিয়োগপত্র দেওয়া হবে।

যারা পরীক্ষায় পাশ করবেন , মেধার ভিত্তিতে সকলেই সুযোগ পাবেন। এখানে কোনোরকম জালিয়াতি হবে না।”